শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটির মেয়াদ আরো এক দফা বাড়ানো হচ্ছে

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটির মেয়াদ করোনা পরিস্থিতি এবং দেশে চলমান লকডাউনের সময়সীমা বৃদ্ধির কারণে আরো এক দফা বাড়ানো হতে পারে।

আগামী দুই তিন দিনের মধ্যে সরকারের উপর মহলে আলোচনা করে এ বিষয়ে সিদ্ধান্ত জানানো হবে বলে জানা গেছে।

গতকাল রবিবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেন গণমাধ্যমকে বলেন, শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ানো হবে।

এ বিষয়ে আগামী দু-তিন দিনের মধ্যে ঘোষণা দেয়া হবে,তবে কতদিন ছুটি বাড়ানো হবে সে বিষয়ে এখনও সিদ্ধান্ত হয়নি। আলাপ-আলোচনা করে এ বিষয়ে সিদ্ধান্ত নিয়ে সবাইকে জানানো হবে।

সূত্র বলছে, যেহেতু আগামী জুন মাস থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পরিকল্পনা করা হচ্ছে, সেহেতু নতুন করে আরও এক সপ্তাহ বৃদ্ধির চিন্তা-ভাবনা করা হচ্ছে। এ সময়ের মধ্যে যদি লকডাউন তুলে দেয়া হয় তাহলে স্কুল-কলেজ খোলার প্রস্তুতি শুরু করা হবে।

উল্লেখ্য, আগামী ২৯ মে পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ঘোষণা করা থাকলেও চলমান লকডাউনের সময়সীমা ৩০ মে পর্যন্ত বাড়ানো হয়েছে।

এ কারণে স্কুল-কলেজের ছুটি বাড়ানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। বিষয়টি নিয়ে সরকারের উপর মহলের সঙ্গে আলোচনা করে ঘোষণা দেয়া হবে।

সূত্র -জাগো নিউজ

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

Check Also

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট)

বুয়েটের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ,পাসের হার ৩৩ শতাংশ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) বিভিন্ন বিভাগে ২০২০-২১ শিক্ষাবর্ষের প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। …

PSC

আগামী ২৯ নভেম্বর থেকে ৪১তম বিসিএসের লিখিত পরীক্ষা শুরু

আগামী ২৯ নভেম্বর থেকে ৪১তম বিসিএসের বিসিএসের লিখিত পরীক্ষা সকাল ১০টা থেকে অনুষ্ঠিত হয়ে ৭ …

আপনার মতামত জানান