করোনা ভাইরাস পরিস্থিতি বিবেচনায় ঢাবির ‘শতবর্ষের মিলনমেলা’ অনুষ্ঠান স্থগিত

ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ‘শতবর্ষের মিলনমেলা’ করোনা ভাইরাস পরিস্থিতি বিবেচনায়  অনুষ্ঠান স্থগিত করা হয়েছে।

গতকাল সোমবার অ্যাসোসিয়েশনের সভাপতি একে আজাদ ও সাধারণ সম্পাদক রঞ্জন কর্মকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা আগামী ১৪ ও ১৫ই জানুয়ারির এই মিলনমেলায় অংশ নিতেনাম নিবন্ধন করেছিলেন। বিজ্ঞপ্তিতে বলা হয়, বর্তমান করোনা পরিস্থিতির কারণে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে আলোচনাসাপেক্ষে ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ১৪ ও ১৫ই জানুয়ারির ‘শতবর্ষের মিলনমেলা’ অনুষ্ঠানটি ‘সাময়িকভাবে স্থগিত’ করার সিদ্ধান্ত হয়েছে।

পরিস্থিতি স্বাভাবিক হলে পরবর্তী তারিখ সদস্যদের জানিয়ে দেয়া হবে।করোনা ভাইরাস পরিস্থিতি বিবেচনায় ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ‘শতবর্ষের মিলনমেলা’ অনুষ্ঠান স্থগিত করা হয়েছে।

গতকাল সোমবার অ্যাসোসিয়েশনের সভাপতি একে আজাদ ও সাধারণ সম্পাদক রঞ্জন কর্মকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ১৪ ও ১৫ই জানুয়ারির এই মিলনমেলায় অংশ নিতে বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা নাম নিবন্ধন করেছিলেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বর্তমান করোনা পরিস্থিতির কারণে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে আলোচনাসাপেক্ষে ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ১৪ ও ১৫ই জানুয়ারির ‘শতবর্ষের মিলনমেলা’ অনুষ্ঠানটি ‘সাময়িকভাবে স্গিত’ করার সিদ্ধান্ত হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে পরবর্তী তারিখ সদস্যদের জানিয়ে দেয়া হবে।

Check Also

তেলের মূল্য বাড়ার পর চলতি মাসেই বিদ্যুতের দাম বাড়ানোর সিদ্ধান্ত আসছে

তেলের মূল্য বাড়ার পর চলতি মাসেই বিদ্যুতের দাম বাড়ানোর সিদ্ধান্ত আসছে

উচ্চ হারে জ্বালানি তেলের মূল্য বাড়ার পর এবার বিদ্যুতের দাম বাড়ানোর সিদ্ধান্ত আসছে।চলতি মাসেই বাড়ানো …

জাতীয় বিশ্ববিদ্যালয়

যেভাবে অনার্স ৩য় বর্ষ পরীক্ষার উত্তরপত্র পূনঃনিরীক্ষণের আবেদন করবেন

যেভাবে অনার্স ৩য় বর্ষ পরীক্ষার উত্তরপত্র পূনঃনিরীক্ষণের আবেদন করবেনঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের আওতাধীন ২০২০ সালের অনার্স …

আপনার মতামত জানান