হাবিপ্রবিতে ১৮ অক্টোবরে হল খোলা এবং ২১ অক্টোবর থেকে ক্লাস-পরীক্ষা শুরু

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ১৮ অক্টোবর থেকে  হলগুলো খুলে দেয়া হবে এবং ২১ অক্টোবর থেকে স্বশরীরে ক্লাস-পরীক্ষা শুরু হবে।

গতকাল ৫অক্টোবর ২০২১ইং রোজ মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশন শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি সিকদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে দুপুর আড়াইটা থেকে সন্ধ্যা পর্যন্ত হাবিপ্রবির ভিআইপি কনফারেন্স রুমে বিশ্ববিদ্যালয়ে ভাইস- চ্যান্সেলর প্রফেসর ড. এম কামরুজ্জামানের সভাপতিত্বে ৫৮তম একাডেমিক কাউন্সিলের সভা অনুষ্ঠিত হয়।

হাবিপ্রবির প্রক্টর প্রফেসর ড. মামুনুর রশিদ জানান, একাডেমিক কাউন্সিলের সিদ্ধান্ত মোতাবেক ১৮ অক্টোবর ২টি আবাসিক হল খুলে দেয়া হবে। পরবর্তীতে ২১ তারিখ পর্যন্ত অন্যান্য আবাসিক হল খুলে দেয়া হবে।

এছাড়া ২১ অক্টোবর থেকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ক্লাম-পরীক্ষা শুরু হবে। জনসংযোগ ও প্রকাশন শাখার বিজ্ঞপ্তিতে জানানো হয়, অনলাইন ও অফলাইন উভয় মাধ্যমে শিার্থীদের ক্লাস-পরীক্ষা চলমান থাকবে।

আরো পড়ুন
বাংলাদেশ একমাত্র দেশ যেখানে প্রাথমিক শিক্ষকরা তৃতীয় শ্রেণীর কর্মচারী
বাংলাদেশের শিক্ষকদের বেতন দক্ষিণ এশিয়ার মধ্যে সর্বনিম্ন
২৫ অক্টোবর শাবিতে হল খুলবে,নভেম্বরে সশরীরে ক্লাস শুরু

Check Also

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

বিদ্যুৎ সাশ্রয়ের জন্য শাবিপ্রবি সপ্তাহে ১ দিন অনলাইনে ক্লাস নেবেন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) প্রশাসন২০ শতাংশ জ্বালানি ও বিদ্যুৎ সাশ্রয়ের লক্ষ্যে নানা উদ্যোগ …

ঢাকা বিশ্ববিদ্যালয়

আগামী ৭সেপ্টেম্বর থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন বর্ষের ক্লাস শুরু

আগামী ৭ সেপ্টেম্বর থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ১ম বর্ষের ক্লাস  শুরু …

আপনার মতামত জানান