Primary teachers

২২মে পর্যন্ত সকল সরকারি/বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেন বন্ধ ঘোষণা

করোনা ভাইরাসের সংক্রমন থেকে শিক্ষার্থীদের সুরক্ষার জন্য আগামী ২২মে ২০২১ ইং তারিখ পর্যন্ত সকল ধরনের সরকারি/বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেন বন্ধ ঘোষণা করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

আজকে ২৮মার্চ রোজ রবিবার এ বিষয়ে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব জনাব নাজমা শেখ স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তি জারি করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয় করোনা ভাইরাসের সংক্রমণ থেকে শিক্ষার্থীদের সুরক্ষার লক্ষ্যে ইতোপূর্বে ২৮-০২-২০২১ তারিখে জারিকৃত স্মারক নং ৩৮.০০৭.০৩৩.০০৪.৪৬.০০.২০১০/৮৬ এর নির্দেশনা মোতাবেক প্রদত্ত ছুটির অনুবৃত্তিক্রমে আগামী ২২মে ২০২১ ইং তারিখ পর্যন্ত সকল ধরণের সরকারি/বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেন বন্ধ থাকবে।

এ সময়ে নিজেদের এবং অন্যদের করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষার লক্ষ্যে শিক্ষার্থীগণ নিজ নিজ বাসস্থানে অবস্থান করবে।

এই সময় অনলাইন শিক্ষা কার্যক্রম অব্যাহত থাকবে।এ সময় শিক্ষক -শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ প্রধানমন্ত্রীর কার্যালয়,মন্ত্রিপরিষদ বিভাগ,জনপ্রশাসন মন্ত্রণালয়,স্বাস্থ্যসেবা বিভাগ কর্তৃক সময়ে সময়ে জারিকৃত নির্দেশনা ও অনুশাসনসমূহ মেনে চলবেন।

শিক্ষার্থীদের বাসস্থানে অবস্থানের বিষয়টি অভিভাবকবৃন্দ নিশ্চিত করবেন এবং স্থানীয় প্রশাসন তা নিবিড়ভাবে পরিবীক্ষণ করবেন।

সংশ্লিষ্ট বিদ্যালয়ের শিক্ষকগণ তাদের নিজ নিজ শিক্ষার্থীগণ যাতে বাসস্থানে অবস্থান করে নিজ নিজ পাঠ্যবই অধ্যয়ন করে সে বিষয়টি সংশ্লিষ্ট অভিভাবকদের মাধ্যমে নিশ্চিত করবেন।

সরকারি/বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেন বন্ধ ঘোষণা

 

সরকারি/বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেন বন্ধ ঘোষণা

সরকারি/বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেন বন্ধ ঘোষণার বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে নিচের লিংকে ক্লিক করুন

সরকারি/বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেন বন্ধ ঘোষণার বিজ্ঞপ্তি

Check Also

প্রাথমিক শিক্ষার্থী

৩য়-৪র্থ কিস্তির উপবৃত্তি ও কীট এলাউন্স প্রদানের জন্য প্রস্তুতির নির্দেশ

প্রাথমিক শিক্ষার্থীদের ৩য়-৪র্থ কিস্তির (জানুয়ারী/২১-জুন২০২১) উপবৃত্তি ও কীট এলাউন্স প্রদানের জন্য প্রস্তুতির নির্দেশ দিয়েছেন প্রাথমিক …

জাকির হোসেন

প্রধান শিক্ষকদের বেতন বৈষম্য দূর করে ১০ম গ্রেডে উন্নীত করা হবে

প্রাথমিকের প্রধান শিক্ষকদের বেতন স্কেল বৈষম্য দূর করে ১০ম গ্রেডে উন্নীত করা হবে বলে জানিয়েছেন …

আপনার মতামত জানান