৬ষ্ঠ-৯ম শ্রেণি ও এসএসসি পরীক্ষায় অংশগ্রহণেচ্ছু শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট চালুর আদেশ

৬ষ্ঠ-৯ম শ্রেণি ও ২০২২সালের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণেচ্ছু শিক্ষার্থীদের এসাইনমেন্ট কার্যক্রমের স্থগিতাদেশ প্রত্যাহার করে চালুর আদেশ দিয়েছেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ।

আজকে ১৫ জুলাই রোজ বৃহস্পতিবার এ বিষয়ে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরিচালক(মাধ্যমিক) প্রফেসর মোঃ মোহাম্মদ বেলাল হোসাইন স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে কোভিড ১৯ অতি মারির কারণে সরকার কর্তৃক কঠোর বিধিনিষেধের কারণে মাউশির স্মারক নং ৩৭.০২ .০০০০. ১০৬. ২৭. ০০১- ৮৩৭  ৩০ জুন ২০২১ ইং তারিখে জারিকৃত পত্রের মাধ্যমে স্থগিতকৃত চলমান কার্যক্রম এতদ্বারা প্রত্যাহার করা হলো।

সূত্রোক্ত পত্রোদয়ের মাধ্যমে প্রকাশিত ৬ষ্ঠ থেকে ৯ম ও ২০২২সালের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের এস্যাইনমেন্ট কার্যক্রম  পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত  যথানিয়মে চালু থাকবে ।

এক্ষেত্রে কোনক্রমেই সরকার প্রদত্ত স্বাস্থ্যবিধি উপেক্ষা করা যাবেনা । কোভিড ১৯ সরকার প্রদত্ত স্বাস্থ্যবিধি যথাযথ পালনপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

৬ষ্ঠ-৯ম শ্রেণি ও এসএসসি পরীক্ষায় অংশগ্রহণেচ্ছু শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট চালুর আদেশ সম্পর্কিত বিজ্ঞপ্তি

 

 

৬ষ্ঠ-৯ম শ্রেণি ও ২০২২ সালের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণেচ্ছু শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট চালুর আদেশ সম্পর্কিত বিজ্ঞপ্তিটি(Pdf) ডাউনলোড করতে নিচের লিংকে ক্লিক করুন।

ডাউনলোড ৬ষ্ঠ-৯ম শ্রেণি ও ২০২২ সালের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণেচ্ছু শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট চালুর আদেশ সম্পর্কিত বিজ্ঞপ্তি

আরো পড়ুন
যেভাবে এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের মূল্যায়ন করা হবে
এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণেচ্ছু শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট চালুর আদেশ
এবছর হচ্ছে না এসএসসি-এইচএসসি পরীক্ষা,পরিবর্তে অ্যাসাইনমেন্টের মাধ্যমে মূল্যায়ন

Check Also

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর

২০২১সালের এসএসসি পরীক্ষার্থীদের(ইংরেজী ভার্সন) অ্যাসাইনমেন্ট প্রকাশ

২০২১সালের এসএসসি পরীক্ষার্থীদের(ইংরেজী ভার্সন) অ্যাসাইনমেন্ট প্রকাশ করেছেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর। গতকাল ৪ আগস্ট ২০২১ …

মাউশি

২০২১সালের এসএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্টসমূহের (আংশিক)সংশোধন

২০২১ সালের এস.এস.সি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্টসমূহের (আংশিক) সংশোধন,সংযুক্ত ও প্রতিস্থাপন করা হয়েছে । গতকাল এ বিষয়ে …

আপনার মতামত জানান