অভিনয় ছেড়ে দিয়ে ইসলামের পথে ফিরলেন বলিউডের অভিনেত্রী সানা খান

অভিনয়ের রঙিন জগতকে  চিরতরে বিদায় দিলেন বলিউড অভিনেত্রী সানা খান। অভিনয় থেকে বিদায় নিয়ে পুরোপুরি নিজের ধর্মকে অনুসরণ করতে চান এই বলিউড অভিনেত্রী।

ইনস্টাগ্রামে নিজেই এই ঘোষণা দিয়েছে সানা।পৃথিবীতে মানুষের আসা মানেই কি অর্থ ও খ্যাতির পিছনে দৌঁড়ানো,এই প্রশ্নটি সানার মনে ক্রমাগত হানা দিচ্ছে ? সানা ইনস্টাগ্রামে তার আইডিতে লেখেন, জীবনের এক গুরুত্বপূর্ণ সন্ধিক্ষণে দাঁড়িয়ে আমি আপনাদের সাথে আজ কথা বলছি। বিনোদন জগতে আমি বহু বছর ধরে ছিলাম। এই সময়ে আমি ঈশ্বরের কৃপায় বহু খ্যাতি, অর্থ ও ভক্তদের থেকে ভালোবাসা পেয়েছি। যার জন্য আমি চিরকৃতজ্ঞ থাকবো।

কিন্তু কিছুদিন ধরেই একটা জিনিস ভাবছি, পৃথিবীতে মানুষের আসা কি অর্থ ও খ্যাতির পিছনে দৌঁড়ানোর জন্য? দরিদ্র ও অসহায়দের জন্য কাজ করা কি কর্তব্য নয়? একজনের কি ভাবা উচিত নয় যে তিনি যেকোনও মুহূর্তে মারা যেতে পারেন? এই প্রশ্নের উত্তর আমি খুঁজে বেড়াচ্ছি। বিশেষ করে জানতে চাই মৃত্যুর পরে আমার কী হবে?

সানা বলেছেন, আমি আমার ধর্মের মধ্যে এর উত্তর খুঁজে পেয়েছি, এই দুনিয়াতে জন্ম নিয়ে মৃত্যুর পরের জীবনের উন্নতির জন্য কাজ করা দরকার। সৃষ্টিকর্তার নির্দেশ মতো যদি একজন ভৃত্য তার জীবনযাপন করেন তাহলেই ভালো। সবসময় অর্থ ও খ্যাতির পিছনে ছুটলেই সেটা কখনো হয় না।

তাই আমাদের পাপের রাস্তা ছেড়ে সৃষ্টিকর্তার দেখানো পথেই হাঁটা উচিত।এরপরই সানা বলেন, আজ আমি ঘোষণা দিচ্ছি যে, আজকে থেকে আমি অভিনয় থেকে চিরদিনের মতো বিদায় নিলাম। আজ থেকে মানবিকতার জন্য কাজ করবো এবং সৃষ্টিকর্তার নির্দেশ মেনে চলব। প্রত্যেক ভাইবোনকে আল্লাহর কাছে আমার জন্য প্রার্থনা করতে বলছি, যাতে আমায় এই কাজে তিনি অনুমতি দেন এবং গ্রহণ করেন।

আমার সমস্ত ভাইবোনদের অনুরোধ করব, তারা যেন আমার সঙ্গে বিনোদন জগত নিয়ে আরও কোনও আলোচনা না করেন। ধন্যবাদ।

সানার এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয় ইন্টারনেট দুনিয়ায়।অনেকে তার এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে তার জন্য শুভকামনা জানিয়েছেন।

Check Also

শিক্ষক নিয়োগ পরীক্ষা

বিসিএসের প্রিলি–লিখিতসহ গুরুত্বপূর্ণ ৩০টি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হয়েছে

‘বিসিএস প্রিলি–লিখিতসহ গুরুত্বপূর্ণ ৩০ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস’ শিরোনামে দেশের অন্যতম বেসরকারি টেলিভিশন চ্যানেল টোয়েন্টি ফোর …

বই খুলে দিচ্ছেন এইচএসসি পরীক্ষা,দুই কেন্দ্র সচিবসহ ৫ জন প্রত্যাহার

বই খুলে এইচএসসি পরীক্ষা দেওয়ার অভিযোগে চাঁদপুরের কচুয়া উপজেলার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের দায়িত্বরত …

আপনার মতামত জানান