দাখিল পরীক্ষা ২০২২ এর রেজিস্ট্রেশন কার্ড বিতরণের অফিস আদেশ

দাখিল পরীক্ষা ২০২২ এর রেজিস্ট্রেশন কার্ড বিতরণের অফিস আদেশ দিয়েছেন বাংলাদেশ মাদ্রাসা শিক্ষাবোর্ড।গতকাল ২২ডিসেম্বর ২০২১ইং ডিসেম্বর এ বিষয়ে বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের রেজিস্ট্রার মোঃ সিদ্দিকুর রহমান স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তি জারি হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে অত্র বোর্ডের আওতাধীন মাদ্রাসার প্রধান ও সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে দাখিল পরীক্ষা ২০২২ খ্রিস্টাব্দে (শিক্ষাবর্ষ ২০২০-২০২১) এর রেজিস্ট্রেশন কার্ড আগামী ২জানুয়ারি ২০২২ থেকে ১৩জানুয়ারি ২০২২ তারিখের মধ্যে আঞ্চলিক কার্যালয়ের মাধ্যমে বিতরণ করা হবে।

ম্যানেজিং কমিটি/গর্ভনিং বডির সভাপতির মাধ্যমে স্ব স্ব মাদ্রাসার প্রধানগণ অথবা তার প্রতিষ্ঠানের বৈধ প্রতিনিধিকে (মাদ্রাসা প্রধান কর্তৃক সত্যায়িত স্বাক্ষরসহ )আবেদনপত্র দাখিল পূর্বক মাদ্রাসা বোর্ডের সংশ্লিষ্ট আঞ্চলিক কার্যালয় থেকে  ও মাদ্রাসা বোর্ড থেকে(ঢাকা ,মানিকগঞ্জ ,নারায়ণগঞ্জ, গাজীপুর, মুন্সিগঞ্জ, গোপালগঞ্জ, ফরিদপুর ,মাদারীপুর, রাজবাড়ী শরীয়তপুর)জেলা সমূহের রেজিস্ট্রেশন কার্ড সংগ্রহ করার জন্য অনুরোধ করা হলো।

তবে যে সকল প্রতিষ্ঠানের অধ্যক্ষ/সুপারের এবং ম্যানেজিং কমিটির সভাপতি/গর্ভনিং বডির সভাপতি পদ নিয়ে জটিলতা রয়েছে সে সকল মাদ্রাসা প্রধানকে জেলা প্রশাসক / উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে মাদ্রাসার প্রধান অথবা তার প্রতিষ্ঠানের বৈধ প্রতিনিধি নির্ধারণ করতে হবে ।

উল্লেখিত সময়সীমার মধ্যে রেজিস্ট্রেশন কার্ড সংগ্রহ করে কোন প্রকার ভুলত্রুটি পরিলক্ষিত হলে সংশোধনের জন্য অনতিবিলম্বে প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদন করতে হবে।

 

দাখিল পরীক্ষা ২০২২ এর রেজিস্ট্রেশন কার্ড বিতরণের অফিস আদেশ

 

দাখিল পরীক্ষা ২০২২ এর রেজিস্ট্রেশন কার্ড বিতরণের অফিস আদেশ

Check Also

নবম শ্রেণির ছাত্রীকে চড়-থাপ্পড় মেরে আহত করায় মাদরাসা সুপার বরখাস্ত

নবম শ্রেণির ছাত্রীকে চড়-থাপ্পড় মেরে আহত করায় মাদরাসা সুপার বরখাস্ত

বাগেরহাটের শরণখোলায় নবম শ্রেণির ছাত্রীকে চড়-থাপ্পড় মেরে আহত করার ঘটনায় খাদা আলহাজ গগণ মেমোরিয়াল দাখিল …

মাদ্রাসা

আলিম পরীক্ষার রুটিন প্রকাশ, ১৭ আগস্ট থেকে পরীক্ষা শুরু

আগামী ১৭ আগস্ট থেকে আলিম পরীক্ষা  শুরু হচ্ছে। তত্ত্বীয় অংশের পরীক্ষা চলবে আগামী ২৬ সেপ্টেম্বর …

আপনার মতামত জানান