প্রাথমিক শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগে ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

জয়পুরহাটের পাঁচবিবিতে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকাকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে এরশাদ আলী নামে এক ব্যাংক কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ।ভুক্তভোগী ওই শিক্ষিকা গ্রেফতারকৃত ওই ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে থানায় ধর্ষণের মামলা করলে সোমবার রাতে জয়পুরহাট পৌর শহরের নতুনহাট সড়কের জানিয়ার বাগান এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যাংক কর্মকর্তা এরশাদ আলী পঞ্চগড়ের বোদা উপজেলার উৎকুরা গ্রামের মনতাজ আলীর ছেলে।পুলিশ ও ভুক্তভোগীর পরিবারের অভিযোগ সূত্রে জানা গেছে, প্রায় তিন বছর আগে এরশাদ আলীর সঙ্গে ফেসবুকে ওই শিক্ষিকার পরিচয় হয়। আগের স্ত্রী থাকা সত্ত্বেও ব্যাংক কর্মকর্তা এরশাদ আলী ওই শিক্ষিকার কাছে নিজেকে অবিবাহিত বলে পরিচয় দিয়েছিলেন।

এরপর থেকে এরশাদ আলীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর একপর্যায়ে তারা দুজন একসঙ্গে জয়পুরহাট ও জেলার বাইরে বিভিন্ন স্থানে একান্ত অন্তরঙ্গ সময় কাটিয়েছেন।

প্রায় আট মাস আগে থেকে এরশাদ আলী তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে জয়পুরহাটে তার ভাড়া নেওয়া বাসায় নিয়ে ধর্ষণ করে আসছিলেন। গত ১৪ মার্চ রাতে এরশাদ তার ভাড়া বাসায় নিয়ে বিয়ের প্রলোভন দিয়ে আবারো তাকে ধর্ষণ করেন।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সিরাজুল ইসলাম সাংবাদিকদের জানান, বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণের অভিযোগে করা মামলায় অভিযুক্ত ব্যাংক কর্মকর্তা এরশাদ আলীকে গ্রেফতার করা হয়েছে। ইতোমধ্যে ধর্ষণের শিকার বলে দাবি করা ওই স্কুল শিক্ষিকার ডাক্তারি পরীক্ষা জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে সম্পন্ন হয়েছে।

Check Also

এসএসসি পরীক্ষার্থী

২০২৪ সালের এসএসসি পরীক্ষার ভূয়া রুটিন, সতর্কতামূলক বিজ্ঞপ্তি জারি

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন অনলাইনে ছড়িয়ে পড়া এসএসসি-২০২৪ …

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন

চাকরি দেওয়ার কথা বলে নেয়া ঘুষের টাকা গণশিক্ষামন্ত্রীর নির্দেশে ফেরত

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী এবং কুড়িগ্রাম-৪ আসনের এমপি জাকির হোসেনের নির্দেশে চাকরি দেওয়ার কথা বলে …

আপনার মতামত জানান