৩১ মার্চের মধ্যে ঢাবি শিক্ষার্থীদের করোনার টিকা নিতে নিবন্ধনের নির্দেশ

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কর্তৃপক্ষ শিক্ষার্থীদের করোনার টিকা নেয়ার জন্য নিবন্ধন প্রক্রিয়া শুরু করেছেন । আগামী ৩১ মার্চের মধ্যে শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট ওয়েব পোর্টালে নিবন্ধন করতে নির্দেশ দেয়া হয়েছে।

আজকে  ২৪ মার্চ রোজ বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব মো. এনামউজ্জামান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানানো হয়।

এই  https://ssl.du.ac.bd/studentlogin লিংকে গিয়ে শিক্ষার্থীদের তাদের ঢাকা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রেশন নম্বর দিয়ে নিবন্ধন করতে হবে।

ইতিমধ্যে  যেসকল শিক্ষার্থী প্রাতিষ্ঠানিক ইমেইল অ্যাকাউন্ট পেয়েছেন, তারা ইমেইল আইডি ও  পাসওয়ার্ড দিয়ে লগ ইন করবেন। লগইন করার পরে ড্যাসবোর্ড থেকে করোনা টিকার জন্য নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করা যাবে।

শিক্ষার্থীদের প্রোফাইল থেকে নিবন্ধনের জন্য প্রয়োজনীয় অধিকাংশ তথ্যই চলে আসবে। এখনও যেসকল শিক্ষার্থী প্রাতিষ্ঠানিক ই–মেইল অ্যাকাউন্ট সংগ্রহ করেননি, তাদেরকে নিবন্ধনের জন্য প্রয়োজনীয় সব তথ্য প্রদান করতে হবে।

পরবর্তীতে নিজ বিভাগ/ইনস্টিটিউটে তাদের দেয়া তথ্য  যাচাইয়ের জন্য পাঠানো হবে (কেবল মাত্র যাদের প্রাতিষ্ঠানিক ই–মেইল অ্যাকাউন্ট নেই তাদের ক্ষেত্রে)।

শিক্ষার্থীদের নিজ বিভাগ/ইনস্টিটিউটের ‌ইমেইল অ্যাডমিন এর সাথে প্রাতিষ্ঠানিক ইমেইল অ্যাকাউন্ট সংগ্রহ করার জন্য যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

Check Also

রাজশাহী বিশ্ববিদ্যালয়

বিসিএস পরীক্ষা দিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ৬ মাসের ইন্টার্নশিপ ২ মাসে

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ভেটেরিনারি অ্যান্ড এনিম্যাল সায়েন্সেস বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের ছয় মাসের ইন্টার্নি কোর্স …

শিক্ষা প্রতিষ্ঠান

ছাত্রীর শরীরে আপত্তিকর স্পর্শের অভিযোগ ঢাবি শিক্ষকের বিরুদ্ধে,কক্ষে তালা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের এক শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে। …

আপনার মতামত জানান